নবীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের শেভরন-এর শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ৯টি স্কুল ও মাদ্রাসার এসএসসি পরীক্ষায় ১৭ কৃতি শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা দেয়া হয়েছে।
সোমবার সকালে নাদামপুর উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ ডেভেলপমেন্ট সার্ভিস সেন্টার (বিডিএসসি)-এর উদ্যোগে ও শেভরন শিক্ষা কর্মসুচীর আওতায় এ শিক্ষাবৃত্তি এবং সংবর্ধনা দেয়া হয়।
নাদামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি খালেদ আহম্মেদ পাঠানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ছিলেন বিবিয়ানা গ্যাস প্ল্যান্ট সুপারিনটেনডেন্ট অস্টিন প্রাঙ্গার। বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, শেভরন বাংলাদেশ-এর ম্যানেজার (কমিউনিটি এনগেজমেন্ট) মলয় কুমার সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছাদেক হোসেন। বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন, ছালিক মিয়া, শেভরন বাংলাদেশ-এর সমন্বয়কারী (কমিউনিটি এনগেজমেন্ট) আব্দুল লতিফ, বিডিএসসি’র টীম লিডার জহুরুল ইসলাম, শিক্ষক প্রদীপ রঞ্জন দাস, আব্দুল মালিক, মুজিবুর রহমান, সুজাত চৌধুরী, আব্দুল খালিক, কবি নীলুপা ইসলাম নিলু ও সাংবাদিক মতিউর রহমান মুন্না।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ ‘গোল্ডেন এ প্লাস’প্রাপ্ত এক জন শিক্ষার্থীকে নগদ ছয় হাজার টাকা এবং ‘এ প্লাস’ প্রাপ্ত ১৬ শিক্ষার্থীদের প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা এবং ক্রেস্ট তুলে দেন।