চট্টগ্রামে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় মামলা সংযোগ বিচ্ছিন্ন

সাড়ে ১৩ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় চট্টগ্রামের রামপুরে ১১টি মামলা এবং ১১টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মঙ্গলবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম এর বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসানের নেতৃত্বে বিতরণ দক্ষিণাঞ্চল, বিউবো, চট্টগ্রামের বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের নির্বাহী প্রকৌশলী ইমাম হোসেনের তত্ত্বাবধানে উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ওয়াহিদুল হাসান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম খান, আলিফ আল মাসুম, প্রদীপ কুমার মাহাতো ও মোস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান বকেয়া আদায়ে রামপুরের ফিডার নং ঃ এইচ/০৩, ০৫ ও ০৮ এর অধীন হালিশহরের বি ব্লক, এইচ ব্লক, কে ব্লক, এল ব্লক, চুনাফ্যাক্টরী মোড়, বিজিবি মার্কেট, সুন্দবীপাড়া, কর্নফুলী আবাসিক এলাকা ইত্যাদি এলাকায় অভিযান পরিচালনা করেন।
বিদ্যুৎ আদালতে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জন্য জরিমানা আশি হাজার টাকা ও বকেয়া বিলের জন্য তের লাখ ঊনপঞ্চাশ হাজার চারশত সাতাত্তর টাকার প্রসিকিউশন প্রদান করা হয়েছে।