২৬ হাজার ৭০৫ ফুট অবৈধ গ্যাস পাইপলাইন অপসারণ করেছে তিতাস

0
25

বন্ধ করা যাচ্ছে না অবৈধ গ্যাস সংযোগ। একদিকে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস অন্যদিকে নতুন করে আবার সংযোগ হচ্ছে। অবৈধ সংযোগ নেয়ার অভিযোগে মোট ২৬ হাজার ৭০৫ ফুট অবৈধ গ্যাস পাইপলাইন অপসারণ করেছে তিতাস গ্যাস কোম্পানি। গত ৭ মে থেকে ১৮ জুন পর্যন্ত তিতাসের অধীন বিভিন্ন এলাকায় এ পাইপলাইন অপসারণ করা হয়।
তিতাস কর্তৃপক্ষ জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কোম্পানীর পরিদর্শন টীম মোট ২৫টি অভিযানের মাধ্যমে প্রায় ৪৪ কিলোমিটার পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন করে তারা।
ঢাকা জেলার মোহাম্মদপুরের মোহাম্মদী হাউজিং, নবীনগর হাউজিং, শাহজালাল হাউজিং, স্বপ্নধারা হাউজিং, হাজারীবাগ, কেরানীগঞ্জের মধ্যেরচর, বালুরচর, ঝালচর, আরশিনগর, মর্ডান লেন, খোলামোড়া মডেল টাউন, মিরপুরের পলাশনগর ও তুরাগ, সাভারের আশুলিয়া এবং ডেমরার আমুলিয়া, নলছাটা, ধিতপুর, মেহেন্দিপাড়া, ধার্মিকপাড়া ও খোলাপাড়া এলাকায় মোট ১৪ দিন অভিযান করে ৩/৪ ইঞ্চি, ১ ইঞ্চি ও ২ ইঞ্চি ব্যাসের মোট ১৩ হাজার ৯২৫ ফুট, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন এলাকায় ২ দিন অভিযান চালিয়ে ২ ইঞ্চি ও ৩ ইঞ্চি ব্যাসের ৬৫০ ফুট, নরসিংদী জেলার সোনাতোলা ও ঘোড়াদিয়া এলাকায় ৩ দিন অভিযানকালে অবৈধভাবে নির্মিত ১ ইঞ্চি ও ২ ইঞ্জি ব্যাসের ২ হাজার ৫০০ ফুট, গাজীপুর জেলার পোড়াবাড়ী, মণিপুর ও ভবানীপুর এলাকায় ১ দিন অভিযানকালে ৩/৪ ইঞ্চি, ১ ইঞ্জি ও ২ ইঞ্জি ব্যাসের মোট ১ হাজার ৫০০ ফুট, টাঙ্গাইল জেলার মির্জাপুরের বাবুবাজার, সাহাপাড়া, কুতুব বাজার, চারপাড়া, মধ্যপাড়া এলাকায় ৫ দিন অভিযানকালে ৩/৪ ইঞ্চি, ১ ইঞ্চি ও ২ ইঞ্চি ব্যাসের মোট ৮ হাজার ১৩০ ফুট অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপলাইন অপসারণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here