সর্বোচ্চ রক্তদাতা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল শেভরন

0
3

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস) শেভরন বাংলাদেশ কে ২০১৩-২০১৪ সালের ‘সর্বোচ্চ রক্তদাতা প্রতিষ্ঠান’ হিসেবে স্বীকৃতি দিয়েছে। এই সময়ে এক হাজার ২০০ এরও বেশী শেভরন কর্মী রক্তদান করেছে। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিডিআরসিএস কর্তৃক সর্বোচ্চ রক্তদাতা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেল শেভরন।
সোমবার শেভরন বাংলাদেশের ঢাকা অফিসে আয়োজিত এই অনুষ্ঠানে শেভরন বাংলাদেশের প্রেসিডেন্ট জেফ স্ট্রং-এর হাতে স্বীকৃতি-স্মারক তুলে দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)-এর সেক্রেটারি জেনারেল বিএমএম মোজাহারুল হক, এনডিসি।
অনুষ্ঠানে জেফ স্ট্ররং বলেন, এ দেশে নিরাপদ রক্তের প্রয়োজনীয়তা অনেক বেশী। এ প্রয়োজন মেটানোর কাজের মাধ্যমে জীবন বাঁচানোর চেষ্টায় অবদান রাখছে রেড ক্রিসেন্ট সোসাইটি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেভরনের স্বাস্থ্য, পরিবেশ এবং নিরাপত্তা বিষয়ক পরিচালক কীনেশ দালাল, স্বাস্থ্য ও চিকিৎসা তত্ত্বাবধায়ক উগোছিউ ইরিকাল্পুু এবং এক্সটার্নাল এ্যাফেয়ার্সের পরিচালক নাসের আহমেদ।
শেভরনের ঢাকা অফিস ছাড়াও বিবিয়ানা, জালালাবাদ, মৌলভীবাজার গ্যাস ক্ষেত্র এবং মুচাই কম্প্রেসার প্রকল্পের কর্মীরা এ রক্তদান কর্মসূচিতে অংশ নিয়ে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here