বিল বকেয়া থাকায় চট্টগ্রামে মামলা, সংযোগ বিচ্ছিন্ন

0
7

২৫ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় চট্টগ্রামের মাদারবাড়ীতে ১১টি মামলা করা হয়েছে। এছাড়া বকেয়া থাকার কারণে ১২টি ও ৬টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
বুধবার চট্টগ্রামের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিদ্যুৎ আদালত (দক্ষিণ) এই অভিযান পরিচালনা করে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মহি উদ্দীনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ীর নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম মৃধার তত্ত্বাবধানে উপ-বিভাগীয় প্রকৌশলী শেখ সাকিব হোসেন, সহকারী প্রকৌশলী নাসির উদ্দিন পাটোয়ারী, উপ-সহকারী প্রকৌশলী মুকিত আহাম্মদ চৌধুরী, আব্দুল রব উপস্থিত ছিলেন।
অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য চট্টগ্রামের মাদারবাড়ীর আওতাধীন রিয়াজউদ্দিন বাজার, জলসা মার্কেট, ছোট মাইলার বিল, দারোগাহাট বাই লেইন, সাহেব পাড়া, দারোগাহাট রোড, পাঠানটুলী, কলাবাগান, মগ পুকুর পাড়, সালে আহম্মদ চেয়ারম্যান লেইন, নাজির টাওয়ার এর সামনে, মসজিদের পশ্চিমে মোগলটুলী এলাকায় অভিযান পরিচালনা করা হয। বিদ্যুৎ আদালতে বকেয়া বিলের জন্য ২৫ লাখ ৭৭ হাজার ৬৩৬ টাকার প্রসিকিউশন দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here