দাবি না মানলে ৩০ অক্টোবর থেকে সিএনজি স্টেশনে ধর্মঘট

0
3

দাবি না মানলে ৩০ অক্টোবর থেকে ধর্মঘটে যাবে সিএনজি স্টেশনপেট্রোল পাম্প ফিলিং স্টেশন মালিকরা।

আজ বুধবার বিকেলে রাজধানীর পল্টনে আকরাম টাওয়ারে পেট্রোল পাম্প ফিলিং স্টেশন মালিক সমিতির নিজস্ব অফিসে দুই সংগঠন আয়োজিত যৌথ সাংবাদিক সম্মেলনে জানানো হয়। আগামী ৩০ অক্টোবর ভোর ৬টা থেকে ধর্মঘট শুরু করা হবে।

সম্মেলনে এসোসিয়েশনের সভাপতি মাসুদ খান,, সাধারণ সম্পাদক ফারহান নূর, পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের সভাপতি নাজমুল হকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
মাসুদ খান বলেন, বার বার সিএনজির দাম বাড়ানোর ফলে এমনিতেই ব্যবসায় টিকে থাকা মুশকিল হয়ে গেছে। আবার দাম বাড়ানোর প্রক্রিয়া চলছে। এভাবে চলছে পরিবেশ বান্ধব সিএনজির ব্যয় বাড়ানোর নোটিশ। তিনি বলেন, ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা না করেই সড়ক ও জনপদ অধিদপ্তর স্টেশনের জমির মাশুল ২২ গুণ বাড়িয়েছে। এই অযৌক্তিক মাশুল বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার না করলে লাগাতার ধর্মঘট চলবে। মাসুদ খান বলেন, দাবি আদায়ে সরকারের সংশ্লিষ্টদের সঙ্গে অনেকবার বৈঠক করা হয়েছে। একই দাবিতে অনেকবার ধর্মঘটও পালন করা হয়েছে। কিন্তু সরকার তাতে সাড়া দেয়নি।
এর আগে ১৯ অক্টোবর তেল বিক্রির কমিশন বাড়ানোসহ ১২ দফা দাবিতে ৩০ অক্টোবর থেকে ধর্মঘটের ঘোষণা দেয় বাংলাদেশ পেট্রোলপাম্প ও ট্যাংক লরি মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here