ডিজিটাল উদ্ভাবনী মেলায় কুয়েট সেরা

0
7

খুলনা, ৮ ফেব্রুয়ারি ২০১৫ (বাসস) : ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৫ এ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) সেরা উদ্ভাবনী প্রতিষ্ঠানের পুরস্কার অর্জন করেছে।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) কর্মসূচির আওতায় খুলনা জেলা প্রশাসন জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে ৫-৭ ফেব্রুয়ারি তিন দিনব্যাপী এই মেলা আয়োজন করে।
কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর তাদের এ সফলতায় অভিনন্দন জানান। তিনি বলেন, আমাদের সকলের সর্বাত্মক প্রচেষ্টায় কুয়েট একটি বিশ্বমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠান হিসাবে গড়ে উঠবে ও সবার আস্থা অর্জন করবে।
উদ্ভাবনী মেলায় কুয়েট একাডেমিক সিস্টেম অটোমেশন, অটোনমাস রোবট কার, আই-মেট ফর ভিজ্যুয়াল ডিজাবেল্ড, ড্রোন- অটোনমাস এরিয়াল ভিহাইকেল এর উপর ডিজিটাল সেবার নমুনা উপস্থাপন করে কুয়েটের ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী সৈয়দ ইরফান আলী মির্জা, মোমেনা মনোয়ার, সৈয়দ তাসনিমুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ১১তম ব্যাচের মোঃ সিদ্দিকুর রহমান, শারমিন শবনম দিশা, তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল (তওই) বিভাগের ১২তম ব্যাচের মোঃ শারজিস ইবনে ওয়াদুদ ও প্রভাকর মন্ডল। কুয়েট শিক্ষার্থীদের প্রতিনিধি দলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সহকারী প্রোগ্রামার মো. আবু হানিফ শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here