চট্টগ্রােম বিল বকেয়া থাকায় মামলা সংযোগ বিচ্ছিন্ন

0
9

বিদ্যুৎ বিল বকেয়া থাকায় চট্টগ্রামের রামপুরে ৯টি মামলা এবং ৯টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মঙ্গলবার চট্টগ্রামের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর বিদ্যুৎ আদালত (উত্তর) এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান এর নেতৃত্বে বিতরণ দক্ষিণাঞ্চল, বিউবো, চট্টগ্রামের বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এ পদক্ষেপ নেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের নির্বাহী প্রকৌশলী ইমাম হোসেনের তত্ত্বাবধানে উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ ওয়াহিদুল হাসান, সহকারী প্রকৌশলী মোঃ জালাল উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী আলিফ আল মাসুম ও প্রদীপ কুমার মাহাতো, মিটার পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন চৌধুরী এবং মিটার পাঠক মির্জা গিয়াস উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, মিয়াবাড়ী, মুহুরীপাড়া ও দাইয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।
বিদ্যুৎ আদালতে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জন্য জরিমানা ৩০,০০০/-(ত্রিশ হাজার) টাকা ও বকেয়া বিলের জন্য ৬,০৬,৮৯৬/-(ছয় লাখ ছয় হাজার আটশত ছিয়ানব্বই) টাকার প্রসিকিউশন প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here