চট্টগ্রামে বিদ্যুৎ বিল বকেয়ায় মামলা

0
9

প্রায় ৩৮ লক্ষ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় চট্টগ্রাম মহানগরীর মাদারবাড়ী এলাকায় ৯টি মামলা এবং ১৪টি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বুধবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম এর বিদ্যুৎ আদালত (উত্তর) এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান এর নেতৃত্বে বিতরণ দক্ষিণাঞ্চল, বিউবো, চট্টগ্রামের বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ীর আওতাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ গ্রহণ করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ীর নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম মৃধার তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী শেখ সাকিব হোসেন, উপ-সহকারী প্রকৌশলী নাসির উদ্দিন পাটোয়ারী, আনোয়ারুল হক, আব্দুল রবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসান অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ীর আওতাধীন উত্তর নালাপাড়া, জামাল মাঝির গলি, পূর্ব মাদারবাড়ী, কমান্ডার গলি, মাঝিরঘাট, ডায়মন্ড হোটেল, পোড়া মসজিদ, কদমতলী, গোল্ডেন টাচ বোর্ডিং, পাঠানটুলী রোড কদমতলী, আবেদীয়া স্কুল সংলগ্ন পাঠানটুলি রোড কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করেন।
বিদ্যুৎ আদালতে বকেয়া বিলের জন্য সাইত্রিশ লাখ উনসত্তর হাজার তিনশত ষোল টাকার প্রসিকিউশন প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here