অনুষ্ঠিত হলো নর্থ সাউথ ইউনিভার্সিটির সোসিও ক্যাম্প

0
1

নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সপ্তমবারের মতো আয়োজন করেছে সামাজিক সচেতনতা বৃদ্ধিমূলক প্রতিযোগিতা। সোসিও ক্যাম্প-৭ এর সহযোগিতায় আছে সুজুকি এবং স্টেপ ফুটওয়্যার।
রোববার সোসিও ক্যাম্প-৭ এর চূড়ান্ত পর্য অনুষ্ঠিত হয় নর্থ সাউথ ইউনিভার্সিটির ক্যাম্পাসে। ৪৭৩ টি দলের মধ্যে চূড়ান্ত পর্বের জন্য নিবার্চিত হয় পাঁচটি দল। প্রতিযোগিতায় প্রথম হয় নর্থ সাউথ ইউনিভার্সিটির “টিম হোল্ড”, দ্বিতীয় হয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস থেকে  পেপার প্লেনেস্ এবং তৃতীয় হয় ঢাকা ইউভার্সিটি থেকে নাইন ওয়ান ওয়ান। প্রতিযোগিতায় বিজয়ী দলকে দেয়া হয় এক লাখ ২০ হাজার টাকা, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীকে দেয়া হয় যথাক্রমে ৭০ হাজার টাকা এবং ৪০ হাজার টাকা।

প্রতিযোগিতায়  প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদ এবং সম্মানিত অথিথি ছিলেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিরেক্টর, অধ্যাপক এম এমদাদুল হক। তাছাড়া বিচারক হিসেবে ছিলেন আবদুন নূর তুষার, ইরেশ জাকের, জারা মাহবুব, আরিফ আর হোসেন এবং সুজুকির মার্কেটিং হেড।
প্রতিযোগিতার শুরুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আতিকুল ইসলাম,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদ এবং  স্টুডেন্ট অ্যাফেয়ার্স ডিরেক্টর অধ্যাপক এম এমদাদুল হক বক্তব্য দেন।
এ বিষয়ে সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মুনতাসির মুজিব বলেন, তরুণদের মধ্যে আছে উদ্ভাবনী ক্ষমতা। তাঁরাই পারেন দেশে পরিবর্তন আনতে। সঠিক প্ল্যাটফর্মের অভাবে তাঁরা সেই চিন্তাভাবনা কাজে লাগাতে পারেন না। এই প্রতিযোগিতার মাধ্যমে তরুণেরা তাঁদের বিভিন্ন ধরনের সামাজিক সচেতনতা বৃদ্ধিমূলক ধারণা সবার কাছে পৌঁছাতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here